রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

রংপুরের পীরগাছায় নাশকতার অভিযোগে বিএনপি’র ২ নেতা গ্রেফতার

রংপুরের পীরগাছায় নাশকতার অভিযোগে বিএনপি’র ২ নেতা গ্রেফতার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:
রংপুরের পীরগাছায় বিএনপি’র চলমান অবরোধ কর্মসূচীতে নাশকতার অভিযোগে বিএনপি’র সহযোগী সংগঠন যুবদল ও ছাত্রদলের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

 

 

গ্রেফতারকৃতরা হলেন উপজেলা ছাত্রদলের যুগ্ন আহŸায়ক সালমান আলম ও ইউনিয়ন যুবদলের যুগ্ন আহŸায়ক সাব্বির আহমেদ।

 

বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, বিএনপি’র চলমান অবরোধ কর্মসূচীতে পিকেটিং, ভাংচুরসহ নাশকতার অভিযোগে গত মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে পীরগাছা থানায় এজাহার নামীয় ১২ জনসহ অজ্ঞাতনামা আরো ৪০-৫০ জনকে আসামী করে একটি মামলা করা হয়। ওই মামলায় গতকাল মঙ্গলবার মধ্যরাতে ওই দুই নেতাকে বাসা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আজ বুধবার (০১ নভেম্বর) জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এবিষয়ে রংপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহŸায়ক আফছার আলী বলেন, কেন্দ্র ঘোষিত ০৩ দিনের অবরোধ কর্মসূচীর অংশ হিসেবে উপজেলার বিএনপি’র কয়েকটি অংগ সংগঠন গতকাল মঙ্গলবার রংপুর-গাইবান্ধা রাস্তায় শান্তিপূর্নভাবে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করে। সেখানে কোন ভাংচুর না নাশকতা কোন কিছুই হয়নি। গতকাল মধ্যরাতে হঠাৎ আমাদের দুই নেতাকে গ্রেফতার করা হয়। পরে শুনি একটা মিথ্যা, বানোয়াট, গায়েবী একটা মামলা দেয়া হয়েছে। যে মামলায় উপজেলা বিএনপি’র আহŸায়ক আমিনুল ইসলাম রাঙ্গা, যুবদলের আহŸায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব আব্দুল আলিমসহ ১২ জন নেতাকর্মী এবং আরো অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামী করা হয়েছে।

 

আমি উক্ত ঘটনায় ধিক্কার, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একটা গণতান্ত্রিক রাষ্ট্রে এমন ঘটনা মেনে নেয়া যায়না। আমি অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবী করছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT